সুন্দর প্রচ্ছদ

06 Jan 2021, 02:44 PM পাঠক সমাবেশ শেয়ার:
সুন্দর প্রচ্ছদ

সুন্দর প্রচ্ছদ

আনন্দভুবন এবারের ১ মার্চ ২০২০ সংখ্যা অভিনেত্রী তারিনের সুন্দর প্রচ্ছদটি ভালো লেগেছে। প্রচ্ছদ প্রতিবেদন পড়ে অনেকদিন পর তারিন সম্পর্কে জানতে পারলাম অনেক কিছু। এজন্য আনন্দভুবনের সাথে জড়িত সবাইকে অনেক ধন্যবাদ। আশা করি প্রিয় ম্যাগাজিন আনন্দভুবন সামনে আরো সুন্দর সুন্দর প্রচ্ছদ উপহার দেবে।

দ্যতি

মিরপুর, ঢাকা


হরর গল্প চাই

আনন্দভুবন আমার প্রিয় একটি ম্যাগাজিন। অনেক বছর যাবত আনন্দভুবন আমি এবং আমার পরিবার প্রতিটি সংখ্যাই নিয়মিত পড়ে আসছি। প্রতিটি সংখ্যা পড়ে অনেক নতুন নতুন বিষয় জানতে পারছি। কিন্তু দুঃখের সাথে বলতে হচ্ছে আমার প্রিয় ম্যাগাজিনে ঈদ সংখ্যা ছাড়া কোনো গল্প ছাপা হয় না। আনন্দভুবনে যদি প্রতি সংখ্যায় একটি করে প্রতিষ্ঠিত লেখকের হরর গল্প ছাপা হত তাহলে ভালো হত। আশা করি আনন্দভুবন আমার এই অনুরোধ রাখবে।

 রোমান ইসলাম সম্রাট

ঘাটাইল, টাঙ্গাইল

দারুণ লেগেছে হলিউড বলিউড

হলিউড এবং বলিউডের যেসব সিনেমা ২০১৯ সালে মুক্তি পেতে যাচ্ছে সেসব নিয়েই ছিল এবারের আনন্দভুবনের হলিউড বলিউড আয়োজন। আগাম সব চলচ্চিত্রের খবর আনন্দভুবনের মাধ্যমে জানতে পেরে ভালো লাগল। ব্যস্ততার কারণে নতুন যেসব চলচ্চিত্র দেশ বিদেশে মুক্তি পায় সেগুলো সম্পর্কে জানার সময় হয়ে ওঠে না। আমার প্রিয় পাক্ষিক আনন্দভুবনের মাধ্যমে এবার অনেকটাই জানতে পারলাম। এমন আরো নিত্যনতুন খবর প্রকাশের মাধ্যমে আনন্দভুবন তার পাঠকদের আপডেট রাখবে সেই প্রত্যাশা করছি। 

জয়া কর্মকার

গোপালগঞ্জ


আনন্দভুবনে ক্রীড়া বিভাগ চাই

আমি আনন্দভুবন পত্রিকার একজন নিয়মিত পাঠক। আনন্দভুবনের প্রায় প্রতিটি সংখ্যাই নিয়মিত পড়ি। বিনোদন, ফ্যাশন ও সাংস্কৃতিবিষয়ক লেখার পাশাপাশি খেলাধুলার খবর পড়তে আমি খুব পছন্দ করি। আনন্দভুবনে অন্য অনেক বিষয়ের উপর খবর ছাপা হলেও খেলাধুলা বিষয়ে নিয়মিত কোনো লেখা থাকে না। অথচ খেলাধুলা বর্তমান বিশ্বে বিনোদনের অন্যতম একটি মাধ্যম। সারাবিশ্বে বছর জুড়েই কোনো না কোনো বৈশি^ক টুর্নামেন্ট লেগেই থাকে। তাই আনন্দভুবনের কাছে আমার প্রত্যাশা খেলাধুলা নিয়ে নিয়মিত ফিচার ছাপা হোক।

জাইন ইসলাম

গ্রিনরোড, ধানমন্ডি, ঢাকা


করোনা ভাইরাস নিয়ে সচেতনতামূলক ফিচার চাই

সারাদেশের মানুষ আজ করোনা ভাইরাস আতঙ্গ নিয়ে দিনরাত পার করছে। এ অবস্থায় আমার প্রিয় পত্রিকা আনন্দভুবন অন্যান্য বিভাগের পাশাপাশি যদি করোনা ভাইরাস নিয়ে সামনের সংখ্যায় একটি সচেতনতামূলক রিপোর্ট করতো তাহলে উপকৃত হতাম। কারণ একটি ম্যাগাজিন একটি পরিবারের ড্রয়িং রুমে অনেকদিন পর্যন্ত থাকে। এবং আত্মীয়স্বজনরাও সেটা পড়ে। তাই করোনা ভাইরাস নিয়ে লিখলে পরিবারসহ আত্মীয়সব্জনরাও উপকৃত হবে।

সূচি 

উল্লাপাড়া, সিরাজগঞ্জ