মুক্তির আগেই 'আদিপুরুষ'-এর স্বত্ত্ব ২০০ কোটিতে বিক্রি

30 May 2023, 11:43 AM বলিউড শেয়ার:
মুক্তির আগেই 'আদিপুরুষ'-এর স্বত্ত্ব ২০০ কোটিতে বিক্রি


ভারতের 'বাহুবলী’ খ্যাত অভিনেতা প্রভাস ও বলিউড নায়িকা কৃতি শ্যানন জুটির প্রথম ছবি ‘আদিপুরুষ’ নিয়ে দর্শকের উত্তেজনা দিন দিন বেড়েই চলেছে। এই উত্তেজনার মধ্যে ২৯ মে ২০২৩ মুক্তি পেল 'আদিপুরুষ' ছবির দ্বিতীয় গান ‘রাম সিয়া রাম’। মুক্তির পরই অনেক প্রশংসা পাচ্ছে গানটি। এই প্রশংসার মাঝেই ছবিটির জন্য  আরো একটি দারুণ সুখবর পাওয়া গেল।

এই সুখবরটি হচ্ছে ছবি মুক্তির আগেই ‘আদিপুরুষ’র তেলুগু ভার্সনের স্বত্ত্ব বিক্রি করা হয়েছে ১৭০ কোটি রুপিতে। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় দুইশ’ কোটি টাকা। এটা নিঃসন্দেহে দারুণ একটা খবর। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, অন্ধ্রপ্রদেশের একটি জনপ্রিয় প্রযোজনা সংস্থার নিকট ছবির ওই স্বত্ত্ব বিক্রি করা হয়েছে। তামিল, তেলুগু, মালালায়াম, কন্নড় ও হিন্দি এই পাঁচটি ভাষায় মুক্তি পাবে প্রভাস-কৃতি জুটির 'আদিপুরুষ' ছবিটি।

তবে তেলুগু ভার্সন বিক্রি হলেও ‘আদিপুরুষ’ ছবির হিন্দিসহ বাকি ভাষার থিয়েট্রিক্যাল স্বত্ত্ব নিয়ে এখনো কোনো তথ্য আসেনি।

অন্যান্য ভাষাগুলোর স্বত্ত্ব বিক্রির অর্থ যোগ হলে অঙ্কটা আরও অনেক বড়ো হবে। এ ছাড়াও এর সঙ্গে ছবিটির ডিজিটাল, মিউজিক্যাল এবং ওটিটি সত্ত্বও যোগ হবে। আশা করা যাচ্ছে, প্রভাসের ‘আদিপুরুষ’ মুক্তির আগেই বড়ো অংকের আয়ের মুখ দেখবে।

১৬ জুন ২০২৩ রুপালি পর্দায় রাম-সীতার বেশে দর্শকের সামনে হাজির হবেন দক্ষিণী ছবির সুপারস্টার প্রভাস ও গ্ল্যাম ডিভা কৃতি শ্যানন।