সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে

07 Feb 2023, 04:22 PM বলিউড শেয়ার:
সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে



সব জল্পনা-কল্পনা শেষে অবশেষে ৭ ফেব্রুয়ারি ২০২৩ বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন সিদ্ধার্থ এবং কিয়ারা। জীবনের সবচেয়ে কাঙ্ক্ষিত দিনটির জন্য অনেক দিন ধরে অপেক্ষা করছেন তারা। আজই সাত পাকে বাঁধা পড়বেন বলিউডের এই আলোচিত জুটি। তবে এখন পর্যন্ত তাদের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু না জানানো হলেও রাজস্থানের মরু শহর জয়সালমিরে ইতোমধ্যে পৌঁছে গেছে গণমাধ্যমকর্মীরা। পাপারাজ্জিদের ক্যামেরাও  জয়সালমিরের বিলাসবহুল সূর্যগড় প্রাসাদের দিকে তাক করে আছে। ওই প্রাসাদেই আজ সিদ্ধার্থ আর কিয়ারার বিয়ের সানাই বাজবে। জয়সালমির এখন কনের সাজে সেজে উঠেছেন। পুরো শহর সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের আনন্দে শামিল হয়েছে। কয়েক মাস ধরেই তাদের বিয়ে নিয়ে সরগরম বলিউড পাড়া। শত চেষ্টা করেও গোপন রাখতে পারেননি সিদ্ধার্থ-কিয়ারা নিজেদের সম্পর্কের কথা। এমনকি বিয়ের দিনক্ষণ থেকে শুরু করে স্থান সবকিছুই গণমাধ্যম প্রকাশ করে দিয়েছে। 

ছেলের বিয়ে উপলক্ষে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে মালহোত্রা পরিবারেও। সিদ্ধার্থের মা রিমা ও ভাই হর্ষদ মালহোত্রা কিয়ারাকে স্বাগত জানানোর জন্য অধীর অপেক্ষায় রয়েছেন। 

সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে খাবারের মেন্যুতে রাখা হচ্ছে রাজকীয় বাহারি পদ। জানা যায়, ১২ ফেব্রুয়ারি মুম্বাইয়ে সিদ্ধার্থ ও কিয়ারার বিবাহোত্তর সংবর্ধনা হবে।