পরীমণি-রাজের বিচ্ছেদ!

04 Jan 2023, 01:23 PM মুভিমেলা শেয়ার:
পরীমণি-রাজের বিচ্ছেদ!

স্বামী শরিফুল রাজের বিরুদ্ধে অভিযোগ এনে আলাদা হয়ে যাওয়ার ঘোষণা দিলেন আলোচিত অভিনেত্রী পরীমণি। বছরের প্রথমদিন অর্থাৎ ১ জানুয়ারি ২০২৩ ভোররাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেজবুকে বিছানায় রক্তের ছবি পোস্ট করে পরীমণি জানান, শত চেষ্টা করেও তিনি বৈবাহিক সম্পর্ক টেকাতে পারলেন না। পরীমণি তার পোস্টে লিখেছেন, একটা সম্পর্কে পুরোপুরি সিরিয়াস বা খুব করে না চাইলে একটা মেয়ে বাচ্চা নেওয়ার মতো এত বড়ো সিদ্ধান্ত নিতে পারে না কখনোই। আমার জীবনের সবটুকু চেষ্টা যখন এই সম্পর্কটাকে ঠিকঠাক টিকিয়ে রাখা তখনই আমাকে পেয়ে বসা হলো। যেন শত কোটিবার যা ইচ্ছে তাই করলেও সব শেষে ওই যে আমি মানিয়ে নিই এটা রীতিমতো দারুণ এক সাংসারিক সূত্র হয়ে দাঁড়ালো।

রাজের বিরুদ্ধে অভিযোগ এনে পরীমণি বলেন, আমি জোর দিয়ে বলতে পারি আমাদের এই সম্পর্ক এতদিন আমার এফোর্টে  [চেষ্টায়] টিকে ছিল শুধু। কিন্তু বারবার গায়ে হাত তোলা পর্যায়ে পৌঁছালে কোনো সম্পর্কই আর সম্পর্ক থাকে না। শ্রেফ বিষ্ঠা হয়ে যায়।

পরী আরো লেখেন, রাজ্যের [সন্তান] দিকে তাকিয়ে বারবার সব ভুলে যাই। সব ঠিক করার জন্যে পড়ে থাকি। কিন্তু তাতে কি আসলেই আমার বাচ্চা ভালো থাকবে ? না। একটা অসুস্থ সম্পর্ক এত কাছে থেকে দেখে দেখে ও [রাজ্য] বড়ো হতে পারে না। তাই আমি, রাজ্য এবং রাজের মঙ্গলের জন্যেই আলাদা হয়ে গেলাম।

পরী আরো জানান, ‘রাজ এখন শুধু আমার প্রাক্তনই না, আমার ছেলের বাবাও। তাই রাজ্যের বাবার সম্মান রাখতে পাবলিকলি আর বাকি কিছু বলছি না আমি। তবে আমার ওপর তার আর তার পরিবারের কোনো অসুস্থ আচরণ বা হার্মফুল [ক্ষতিকারক] কিছু করার চেষ্টা করলে আমি কঠোর সিদ্ধান্ত নিতে বাধ্য হবো।

২০২১ খ্রিষ্টাব্দে ১৭ অক্টোবর চুপিসারে বিয়ে করেন এই দম্পতি। পরীমণি একাধিকবার বিয়ে করলেও এটি ছিল রাজের প্রথম বিয়ে।