আবারো রিমান্ডে পরীমনি ও রাজ

10 Aug 2021, 04:02 PM মুভিমেলা শেয়ার:
আবারো রিমান্ডে পরীমনি ও রাজ

বনানী থানায় দায়ের করা মামলায় ৫ আগস্ট পরীমনিকে রিমান্ডে নেয় সিআইডি।  রিমান্ড শেষ হলে ১০ আগস্ট, মঙ্গলবার আবার তাকে আদালতে নিয়ে আসা হয়।

মাদকদ্রব্য আইনে দায়ের করা মামলায় অভিনেত্রী পরীমনির আরো দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একই আইনের মামলায় প্রযোজক নজরুল ইসলাম রাজের দুই দিন ও পর্নোগ্রাফি আইনের মামলায় চার দিন রিমান্ড মঞ্জুর করা হয়। ১০ আগস্ট, মঙ্গলবার দুপুরে ঢাকা মহানগর মূখ্য হাকিম আদালতের বিচারক দেবব্রত বিশ্বাস শুনানি শেষে এ আদেশ দেন।

এ ছাড়া পরীমনির ম্যানেজার আশরাফুল ইসলাম দীপুর মাদক আইনের মামলায় দুই দিন ও পর্নোগ্রাফি আইনের মামলায় রাজের ম্যানেজার সবুজ আলীর চারদিন রিমান্ড মঞ্জুর করা হয়। 


আদালতে রাষ্ট্রপক্ষের প্রসিকিউটর আব্দুল্লাহ আবু রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘চারদিনের রিমান্ড শেষে বনানী থানার মাদক মামলায় তদন্ত কর্মকর্তা তাদের বিরুদ্ধে ফের পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। এ সময় আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল করে জামিন আবেদন করলে রাষ্ট্রপক্ষ তার বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক রিমান্ডের এই আদেশ দেন।

৪ আগস্ট বনানীর বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ পরীমনি ও তার সহযোগীকে আটক করে র‌্যাব। পরদিন বনানী থানায় মাদকদ্রব্য আইনে পরীমনিকে গ্রেফতার দেখানো হয়। পরে পুলিশের আবেদনে পরীমনির চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। র‌্যাব, থানা পুলিশ, ডিবি ঘুরে চতুর্থ সংস্থা হিসেবে পরীমনির বিরুদ্ধে করা মাদক মামলার তদন্ত করছেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি।

পরীমনিকে আটকের দিনই রাজ মাল্টিমিডিয়ায় মালিক প্রযোজক নজরুল ইসলাম রাজকেও আটক করা হয়। তার বাসা থেকে মাদক, পর্নোগ্রাফি তৈরির সরঞ্জাম ও ‘বিশেষ বিছানা’ জব্দ করে র‌্যাব। পরে তার বিরুদ্ধে পর্নোগ্রাফি ও মাদক আইনে মামলা দায়ের করা হয়।

পরীমনির আইনজীবী মজিবুর রহমান বলেন,  পরীমনির একই ড্রেস প্রসঙ্গে বলেন পরীমনি একজন জনপ্রিয় নায়িকা, একই পোশাক ১২২ ঘণ্টা পড়ে আসেন। 

এই সময় রাষ্ট্রপক্ষের আইনজীবী আব্দুল্লাহ আবু বলেন, ‘পরীমনি কাপড় চেঞ্জ না করা একটা রাজনীতি। এখানে সবাই কাপড় চেঞ্জ করেছেন। তিনি ইচ্ছেকৃতভাবে কাপড় চেঞ্জ করেননি।’

মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গোলাম মোস্তফা বলেন, তাকে কাপড় দেয়া হয়েছে। সে এখানে আসার আগে এ কাপড় পড়েছেন। এর আগে সে অন্য কাপড় পড়েছেন।