'মায়া' মুক্তির মধ্যে দিয়ে কলকাতায় অভিষেক হলো মিথিলার

25 Jul 2023, 02:36 PM অন্যান্য শেয়ার:
'মায়া' মুক্তির মধ্যে দিয়ে কলকাতায় অভিষেক হলো মিথিলার


৭ জুলাই২০২৩ পশ্চিমবঙ্গের ২৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় মিথিলা অভিনীত ছবি মায়া ছবিটি মুক্তির পরেই পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম মিথিলার দারুণ প্রশংসা করেছে। সংবাদমাধ্যমগুলোতে লেখা হয়েছেরাজর্ষী 'তারকাখচিতছবিতে একাধিক তারকা নিয়ে কাজ করতে পটু সেটা সবাই জানে। এই ছবিতেও তার ব্যতিক্রম হয়নি। লর্ড  লেডির চরিত্রে কমলেশ্বর মুখোপাধ্যায় এবং রাফিয়া রশিদ মিথিলা খুবই ভালো অভিনয় করেছেন। মিথিলার পোশাক  সাজগোজ শেক্সপিয়ারের সময়কে মনে করিয়ে দেয়। মায়া’ ছবিটি মুক্তির পর কলকাতায় প্রিমিয়ারে হাজির ছিলেন অনেক তারকা। প্রিমিয়ার শেষে অনেকেই ছবিটির প্রশংসা করেছেন।

২০২১ খ্রিষ্টাব্দের জুন মাসে কলকাতার সিনেমার সঙ্গে যুক্ত হন মিথিলা। লোভ-লালসা-উচ্চাকাঙ্ক্ষা এরকম কাহিনি নিয়ে ছবিটি নির্মাণ করছেন রাজর্ষী দে। উইলিয়াম শেকসপিয়ারের বিখ্যাত নাটক ম্যাকবেথর ছায়ায় নির্মিত হয়েছে এটি। ছবিতে নাম-ভূমিকায় অভিনয় করেছেন মিথিলা।

মায়া’ দিয়ে টালিগঞ্জে পথচলা শুরু হলো মিথিলার। এর আগে তিনি ওয়েব সিরিজ মন্টু পাইলট ২’-তে অভিনয় করেছেনসেটি মুক্তিও পেয়েছে। এছাড়া আয় খুকু আয়’ দিয়ে কলকাতার সিনেপর্দায় হাজির হয়েছেন বছরখানেক আগেই। তবে সেটি ছিল অতিথি চরিত্রে।

এবার 'মায়াছবিতে মুখ্য চরিত্রে অভিনয়ের মাধ্যমে কলকাতায় অভিষেক হলো মিথিলার। এতে মিথিলা ছাড়াও আছেন গৌরব চক্রবর্তীকমলেশ্বর মুখার্জিরাহুল ব্যানার্জিতনুশ্রী চক্রবর্তীসুদীপ্তা চক্রবর্তীকনীনিকা ব্যানার্জিরিচা শর্মাদেবলীনা কুমাররাতশ্রী দত্তসহ আরো অনেকে। টালিউডে মিথিলার হাতে আরো কয়েকটি সিনেমা রয়েছে। এর মধ্যে অর্ণব মিদ্যার পরিচালনায় মেঘলা’, অরুণাভ খাসনবিশের অ্যান্থলজি ফিল্ম নীতিশাস্ত্র, অনির্বাণ চক্রবর্তীর ও অভাগী’ নামের একটি ছবিতে অভিনয় করার কথা রয়েছে।