চঞ্চল চৌধুরীর ‘কারাগার’ দেখে সৃজিত মুখার্জি যা বললেন

29 Aug 2022, 02:30 PM মুভিমেলা শেয়ার:
চঞ্চল চৌধুরীর ‘কারাগার’ দেখে  সৃজিত মুখার্জি যা বললেন

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি ফেসবুকে একটি পোস্টে তরুণ অভিনয়শিল্পীদের শেখার জন্য চঞ্চল চৌধুরীর চোখ ‘বন্ধক’ রাখা উচিত বলে মন্তব্য করেছেন। কিছুদিন আগে ওটিটি প্লাটফর্ম হইচইয়ে মুক্তি পেয়েছে চঞ্চল চৌধুরী অভিনীত ‘কারাগার’ ওয়েব সিরিজ। এতে অনবদ্য অভিনয় করে দর্শকদের প্রশংসায় ভাসছেন চঞ্চল চৌধুরী। ওয়েব সিরিজটি দেখেই এমন মন্তব্য করেছেন নির্মাতা সৃজিত মুখার্জি।

‘কারাগার’ ও ‘হইচই বাংলাদেশ’ হ্যাশট্যাগ দিয়ে চঞ্চল চৌধুরীকে নিয়ে ২৮ আগস্ট তার ফেসবুক আইডিতে পোস্ট দেন সৃজিত।

নির্মাতা সৃজিত মুখার্জি লিখেছেন, ‘পরবর্তী জেনারেশনের অভিনয় শেখানোর জন্য চঞ্চল চৌধুরীর চোখ অভিনয় শেখার প্রতিষ্ঠানে সংরক্ষণ করা উচিত।’

সৃজিতের পোস্টের কমেন্টে দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী লিখেছেন, ‘এত বড়ো মূল্যায়ন !!! কৃতজ্ঞতা ও ভালোবাসা দাদা।’

এছাড়া শমিতা স্যানাল নামে একজন বিশ্ববিদ্যালয় শিক্ষক কমেন্টে লিখেছেন, ‘প্রবল সহমত।’

ওটিটি প্লাটফর্ম হইচইয়ে ১৭ আগস্ট মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘কারাগার’-এর প্রথম পর্ব। এতে বোবা এবং বধির চঞ্চল চৌধুরী কয়েদির চরিত্রে অভিনয় করেছেন। তিনি সাইন ল্যাঙ্গুয়েজের মাধ্যমে বোঝান- নবাব সিরাজউদ্দৌলার প্রধান সেনাপতি মীর জাফর আলী খানের খাবারের সঙ্গে বিষ মিশিয়ে হত্যা করার অপরাধে প্রায় দুইশ’ বছর যাবৎ কারাগারে আছেন।

‘কারাগার’ ওয়েব সিরিজটি নির্মাণ করেছেন সৈয়দ আহমেদ শাওকি। এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, আফজাল হোসেন, ইন্তেখার দিনার, বিজরী বরকতউল্লাহ, তাসনিয়া ফারিন, শতাব্দী ওয়াদুদ, এফ এস নাঈম, এ কে আজাদ সেতু এবং জয়ন্ত চট্টোপাধ্যায়সহ আরো অনেকে।