বেঙ্গল মাল্টিমিডিয়ার নতুন সিনেমায় পরী-সিয়াম

15 Mar 2021, 04:45 PM মুভিমেলা শেয়ার:
বেঙ্গল মাল্টিমিডিয়ার নতুন সিনেমায় পরী-সিয়াম

চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার ছবিতে চুক্তিবদ্ধ হলেন অভিনয়শিল্পী সিয়াম আহমেদ ও পরীমনি। বায়োপিক নামে ছবিটি পরিচালনা করবেন সঞ্জয় সমাদ্দার। ১৪ মার্চ, আরটিভির কার্যালয়ে ছবিটির জন্য চুক্তিবদ্ধ হন তারা। বেঙ্গল মাল্টিমিডিয়ার পক্ষ থেকে চুক্তিপত্র স্বাক্ষর করেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান। বেঙ্গল মাল্টিমিডিয়ার ছবিতে চুক্তিবদ্ধ হয়ে সিয়াম আহমেদ বলেন আমার ক্যারিয়ারের শুরুতে উপস্থাপক হিসেবে আরটিভিতে কাজ করি। সেখান থেকে অভিনয়ে আসা। প্রতিষ্ঠানটির সঙ্গে অন্যরকম একটা প্রেম রয়েছে আমার। সেই প্রতিষ্ঠান থেকে এবার চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি এ এক অন্যরকম অনুভূতি। এটি একটি থ্রিলার ধাঁচের চলচ্চিত্র। আশা করি ছবিটি ভালো লাগবে সবার।

পরীমনি  বলেন, বেঙ্গল মাল্টিমিডিয়া একের পর এক চলচ্চিত্র প্রযোজনা করে আসছে। এটা আমাদের জন্য বিশাল পাওয়া। তাদেও প্রতিটি পরিকল্পনা আমার ভালো লেগেছে। আসলে একটি ভালো ছবির জন্য ভালো পরিকল্পনার প্রয়োজন। আর যে চরিত্রটি আমাকে মুগ্ধ করেছে তা নিয়ে এখন কিছু বলবো না। দর্শক সিনেমা হলে এসে সেটি দেখবে। পরিচালক সঞ্জয় সমাদ্দার বলেন নির্মাতা হিসেবে আমার স্বপ্ন ছিল একদিন ছবি বানাবো। এবার সেই স্বপ্নটি পূরণ হতে যাচ্ছে বেঙ্গল মাল্টিমিডিয়ার মাধ্যমে। বর্তমান সময়েরে আলোচিত শিল্পী সিয়াম আহমেদ ও পরীমনিকে পেয়েছি শিল্পী হিসেবে। আশা করি দর্শকদের নতুন কিছু দিতে পারবো । 

ছবির প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন,  আমাদেও এখানে সিনেমার বাজারটা দাঁড়িয়ে ছিল। কিন্তু সেই সুনামের জায়গাটা মাঝে হারিয়েছি আমরা। বেঙ্গল মাল্টিমিডিয়া চলচ্চিত্রের আগের সেই ভালো সময়ের ফিরিয়ে আনার চেষ্টা করে যাচ্ছে। যদি একদিন, সাপলুডু ছবির মাধ্যমে আমরা ভালোভাবেই কাজটি এগিয়ে নিয়েছিলাম। কিন্তু বিশ্বব্যাপি করোনা ভাইরাসের কারণে ধারাবাহিকতায় বাধাগ্রস্থ করেছে। আশা করি সঞ্জয়-সিয়াম-পরীরা ভালো একটি ছবি উপহার দেবে। দর্শকরা সিনেমা হলমুখী হবে এটাই আমার প্রত্যাশা। এই সময় আরও উপস্থিত ছিলেন বায়োপিক ছবির নির্বাহী প্রযোজক ও আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, আরটিভির উপ-বার্তা প্রধান মামুনুর রহমান খান, মার্কেটিং প্রধান সুদেব চন্দ্র ঘোষসহ আরো অনেকে।