স্টার সিনেপ্লেক্সের চমক!

03 Feb 2021, 06:02 PM মুভিমেলা শেয়ার:
স্টার সিনেপ্লেক্সের চমক!

সিনেমাপ্রেমী দর্শকদের জন্য আবারও চমকপ্রদ খবর নিয়ে এলো স্টার সিনেপ্লেক্স। দর্শকদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে ব্র্যাক ব্যাংকের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে দেশের অন্যতম সিনেমা হল স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। এই চুক্তির আওতায়  ব্র্যাক ব্যাংকের ভিসা ক্রেডিট কার্ডধারীরা স্টার সিনেপ্লেক্সের টিকেট ক্রয়ে ৫০% ক্যাশব্যাক পাবেন। রাজধানীর বসুন্ধরা সিটি শপিংমল, সীমান্ত সম্ভার ধানমন্ডি এবং মহাখালী এসকেএস টাওয়ারে অবস্থিত স্টার সিনেপ্লেক্সের তিনটি শাখায় এই অফার চলবে। পুরো ফেব্রুয়ারি মাসজুড়ে এ অফারটি চলবে বলে জানান স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ। স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান এবং ব্র্যাক ব্যাংকের পক্ষে হেড অফ রিটেইল ব্যাংকিং, মোঃ মাহিউল ইসলাম চুক্তিতে স্বাক্ষর করেন। 

স্টার সিনেপ্লেক্স বরাবরই দর্শকদের চাহিদা এবং সুযোগ- সুবিধাকে প্রাধান্য দিয়ে আসছে। দর্শকরাই স্টার সিনেপ্লেক্সের প্রাণ। পথচলার শুরু থেকে দর্শকদের ভালোবাসায় অনুপ্রাণিত হয়ে এগিয়ে চলেছে স্টার সিনেপ্লেক্স। তাই দর্শকদের জন্য এ ধরনের অফার দিতে পেরে আমরা আনন্দিত বললেন স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান । 

স্টার সিনেপ্লেক্সের পাশাপাশি কক্সবাজারস্থ হোটেল সায়মনেও বিশেষ অফার থাকছে ব্র্যাক ব্যাংকের ভিসা ক্রেডিট কার্ডধারীদের জন্য। সকল রুম এবং ব্যাংকোয়েট হলের নির্ধারিত মূল্যের উপর থাকছে ৪০% ছাড়, আর ক্যসাব্লাঙ্কা  রেস্টুরেন্টে খাবারের উপর থাকছে ১০% ছাড়। পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত এ অফারটি চলবে ।