এবার পরী-বুবলী এক ছবিতে

26 Sep 2023, 03:53 PM মুভিমেলা শেয়ার:
এবার পরী-বুবলী এক ছবিতে

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত দুই চিত্রনায়িকা পরী আর বুবলীর ক্যারিয়ারের বয়স প্রায় সমান। ছবির সংখ্যায়ও প্রায় কাছাকাছি। দুজনই ব্যক্তিগত ইস্যু নিয়ে প্রায়ই আলোচনায় থাকেন। সেই পরী-বুবলী এবার একসঙ্গে, একই সিনেমায় প্রথম একত্রে কাজ করতে চলেছেন। সিনেমার নাম ‘খেলা হবে’। সিনেমাটি নির্মাণ করছেন ‘ন ডরাই’ খ্যাত তানিম রহমান অংশু। প্রযোজনায় টিএম ফিল্মস।

যদিও ছবিটি নিয়ে এখনও পর্যন্ত নির্মাতা কিংবা প্রযোজনা সংস্থা থেকে কোনো ঘোষণা কিংবা মেসেজ দেওয়া হয়নি। তবে খবরটি প্রকাশ্যে এসেছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের একটি নোটিশের সুবাদে। গত ২৪ সেপ্টেম্বর ২০২৩ মন্ত্রণালয়ের উপসচিব সাইফুল ইসলাম স্বাক্ষরিত ওই নোটিশে ‘খেলা হবে’ সিনেমার নির্মাতাসহ ১২ জন শিল্পী ও কুশলীকে ভারতে গিয়ে শুটিংয়ের অনুমতি দেওয়া হয়েছে।

সেখানেই শিল্পীর তালিকায় পাওয়া গেল পরীমণি ও বুবলীর নাম। সঙ্গে আছেন মুশফিক ফারহান, আজাদ আবুল কালাম, মিশা সওদাগর, শহীদুল আলম সাচ্চু প্রমুখ। ২৭ সেপ্টেম্বর থেকে আগামী ২১ অক্টোবরের মধ্যে এই শুটিং সম্পন্ন করতে হবে বলেও নির্দেশনায় বলা হয়েছে।

উল্লেখ্য, ১৮ সেপ্টেম্বর ২০২৩ পরীমণি তার স্বামী রাজের উদ্দেশ্যে বিচ্ছেদের নোটিশ পাঠান। এরই মধ্যে ডিভোর্স লেটারটিও গণমাধ্যমের হাতে চলে আসে। উল্লেখ্য, চলতি বছরের ১০ জানুয়ারি সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর পরীমণি জানান, রাজকে তিনি গোপনে ২০২১ খ্রিষ্টাব্দের ১৭ অক্টোবর বিয়ে করেছিলেন। এর পর চলতি বছর ২১ জানুয়ারি হয় তাদের গায়ে হলুদের অনুষ্ঠান এবং ২২ জানুয়ারি দুই পরিবারের সদস্যের উপস্থিতিতে ১০১ টাকার দেনমোহরে ঘরোয়া আয়োজনে তাদের আবার বিয়ে হয়। ১০ আগস্ট তাদের সংসারে আসে পুত্রসন্তান। সন্তানের নাম রাখেন শাহীম মুহাম্মদ রাজ্য।