এই ঈদেও সফল শাকিব খান

03 Jul 2023, 02:55 PM মুভিমেলা শেয়ার:
এই ঈদেও সফল শাকিব খান

ঈদে ছবি মুক্তি পাবে, আর শাকিব খানের ছবি থাকবে না তা কী করে হয়। বরাবরের মতো এবারের ঈদুল আজহায়ও মুক্তি পায় কিং খান খ্যাত শাকিব খানের ‘প্রিয়তমা’ ছবিটি। ছবিটি ১০৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। মুক্তির প্রথম দিন থেকেই হাউজফুল যাচ্ছে ছবিটি। মাল্টিপ্লেক্সের কোথাও টিকেট নেই সিনেমাটির। সিঙ্গেল স্ক্রিনেও ভালো চলছে ‘প্রিয়তমা’। মুক্তির এক সপ্তাহ না পেরুতেই ছবিটি আলোচনায় এসেছে।

বিশেষ করে ছবিটির কয়েকটি গান শ্রোতার ভালো লেগেছে। বৈরী আবহাওয়ার মধ্যেও সিনেমাটি দেখতে প্রেক্ষাগৃহে ভিড় করছেন দর্শক। অনেক প্রেক্ষাগৃহে পাওয়া যাচ্ছে না কোনো টিকেট। 

নিজের ছবির সাফল্যে আনন্দিত শাকিব খান। তিনি তার ফেসবুক পেজে ২ জুলাই, তার ভক্তদের কৃতজ্ঞতা জানিয়ে একটি স্ট্যাটাস দেন। এতে তিনি লেখেন, বৈরী আবহাওয়া উপেক্ষা করে পরিবার-পরিজন সবাইকে সঙ্গে নিয়ে প্রেক্ষাগৃহে গিয়ে আপনারা ‘প্রিয়তমা’কে যে ভালোবাসা দিচ্ছেন, সেই ভালোবাসার কাছে আমি কৃতজ্ঞ। সারাদেশের মানুষের ভালোবাসায় ধন্য হয়ে আগামী ৭ জুলাই সুদূর আমেরিকা-কানাডার প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘প্রিয়তমা’। এভাবে সবার মন জয় করে ‘প্রিয়তমা’র ভালোবাসা ছড়িয়ে যাবে সমগ্র পৃথিবীতে।

এদিকে ২ জুলাই বিকেলে বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে ‘প্রিয়তমা’ ছবিটি দেখতে যান আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও তার পরিবার। ছবিটি দেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজে দু’টি ছবি পোস্ট দিয়ে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ লিখেছেন, “আমরা পৌঁছে গেছি বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে! অধীর আগ্রহে অপেক্ষা করছি সাড়ে চারটা বাজলেই দীর্ঘ প্রতীক্ষিত ‘প্রিয়তমা’ দেখবো বলে। আমার প্রিয়তমাসহ অপূর্ব ও অনির্বাণের সঙ্গে।”

আরশাদ আদনানের প্রযোজনায় রোমান্টিক অ্যাকশন ঘরানার এ ছবিটির কাহিনি লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। 

ছবিতে শাকিব খান ছাড়াও অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল, কাজী হায়াৎ, শহিদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন প্রমুখ।

ছবির পরিচালক হিমেল আশরাফ বলেন, “এই সিনেমা যুক্তরাষ্ট্র ও কানাডায় ৭ জুলাই থেকে আপনাদের পাশের প্রেক্ষাগৃহে দেখতে পাবেন। আমি নিজে যুক্তরাষ্ট্র প্রবাসী। সেখানকার সকল বাংলাদেশিকে অনুরোধ করবো সিনেমাটি দেখতে। যুক্তরাস্ট্রের পর পর্যায়ক্রমে মধ্যপ্রাচ্য, ইউরোপ, অস্ট্রেলিয়া, মালয়েশিয়া ও ভারতেও ‘প্রিয়তমা’ মুক্তি পাবে।”

প্রতিবেদন : শেখ সেলিম