নতুন লুকে শাকিব খান

21 Jun 2023, 01:13 PM মুভিমেলা শেয়ার:
নতুন লুকে শাকিব খান

বাংলা সিনেমার সুপারস্টার শাকিব খান তার দীর্ঘ ক্যারিয়ারে গল্পের প্রয়োজনে বিভিন্ন সিনেমায় ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করেছেন। এবার ‘প্রিয়তমা’ সিনেমায় বৃদ্ধ বয়সের ভিন্ন এক লুকে দেখা যাবে তাকে। সিনেমায় এটাই প্রথম শাকিব খানের বৃদ্ধ বয়সের লুক। ১৮ ঘণ্টা আগে প্রকাশ পেয়েছে শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমার তৃতীয় লুকের পোস্টার। সেখানে শাকিবকে বৃদ্ধ বয়সের নতুন এই লুকে দেখা যায়।

শাকিব খান নিজেই তার ভেরিফায়েড ফেসবুক পেজে শেয়ার করেছেন এই লুকের পোস্টার। পোস্টারে দেখা যায় সাদা পাঞ্জাবি-পায়জামা পরে বসে আছেন এক বৃদ্ধ। চেহারায় স্পষ্ট ফুটে উঠেছে বয়সের ছাপ, মুখ ও শরীরের চামড়ায় ভাঁজ পড়ে গেছে। সাদা-পাকা লম্বা চুল। ক্যাপশনে লিখেছেন, ‘আছি তোমারই অপেক্ষায়...’

ফেসবুকে পোস্ট করার পর থেকেই হুমড়ি খেয়ে পড়েন দর্শক। পোস্ট করার ১৮ ঘণ্টায় ১ লাখ ৫৯ হাজার রিঅ্যাকশন এবং ২৭ হাজার মন্তব্য করা হয় এই পোস্টে। ৫ হাজার মানুষ পোস্টটি শেয়ার করেছেন। মন্তব্যের ঘরে ভক্ত-অনুসারীদের পাশাপাশি পরিচালক, অভিনয়শিল্পী, কণ্ঠশিল্পীরাও শুভেচ্ছা জানাচ্ছেন শাকিব খানকে। সিনেমাটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ। সিনেমাটি নিয়ে খুবই আশাবাদী পরিচালক। ‘প্রিয়তমা’ সিনেমাটি এই ঈদে মুক্তি পাবে ।

 ‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব খানের নায়িকা কলকাতার ইধিকা পাল। সিনেমার গল্প লিখেছেন ফারুক হোসেন। তার সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য সাজিয়েছেন হিমেল আশরাফ। ছবিটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান। শাকিব ছাড়াও আরো অভিনয় করছেন ইধিকা পাল, কাজী হায়াৎ, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবী প্রমুখ।