একসঙ্গে নাচবেন মিম-ফারিয়া

08 Mar 2021, 02:28 PM মুভিমেলা শেয়ার:
একসঙ্গে নাচবেন মিম-ফারিয়া

লাক্স সুন্দরী, মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ও মডেল অভিনেত্রী নুসরাত ফারিয়া দুজনেরই বৃহস্পতি এখন তুঙ্গে। দেশ ছাপিয়ে এই দুই অভিনেত্রী ভারতীয় চলচ্চিত্রেও বেশ দাপুটেই আছেন। বিদ্যা সিনহা মিম ইতোমধ্যে সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন। অন্যদিকে নুসরাত ফারিয়া সুযোগ পেয়েছেন ‘বঙ্গবন্ধু’ সিনেমাতে। সেখানে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করবেন।

জনপ্রিয় এই দুই অভিনেত্রী স্ব-স্ব ক্ষেত্রে সফল হলেও দুজনকে একসঙ্গে কখনোই দেখা যায়নি। তবে দুই অভিনেত্রীর ভক্তদের জন্যে সুখবর হচ্ছে জনপ্রিয় এই দুই অভিনেত্রী একসঙ্গে আসছেন ‘উইমেন লিডারশিপ অ্যাওয়ার্ড অ্যান্ড এক্সপো ২০২১’ শীর্ষক অনুষ্ঠানে। আগামী ১২ও ১৩ মার্চ রাজধানীর ওয়েস্টিন হোটেলের বল রুমে অনুষ্ঠিত হতে যাচ্ছে এটি।  এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছে আয়োজক উইমনে লিডারশিপ করপোরেশন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১২ মার্চের অনুষ্ঠানে অ্যাওয়ার্ড প্রদানের পাশাপাশি লাক্স তারকা বিদ্যা সিনহা মিম ও নুসরাত ফারিয়া নাচে অংশ নেবেন। সেইসঙ্গে থাকবে কনার গান, জমকালো ফ্যাশন শোসহ অনেক চমক।

অনুষ্ঠান উদ্বোধন করবেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম এবং বর্তমান শিক্ষামন্ত্রী এবং সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি ভার্চুয়ালি যোগ দেবেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বিজিএমইএ-এর সভাপতি এবং মোহাম্মদী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রুবানা হক, মৌলভীবাজার ৩ আসনের সাবেক এমপি সৈয়দা সায়েরা মহসিন, মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতিষ্ঠান ওরাকল করপোরেশনের কান্ট্রি ম্যানেজার রুবাবা দৌলাসহ আরও অনেক অতিথি উপস্থিত থাকবেন।